কোন প্রশ্নগুলো কখনোই প্রেমিককে করবেন না?


ছেলেরা সাধারণত প্রশ্নের সম্মুখীন হতে খুবই অপছন্দ করে। কিছু প্রশ্নে তারা অস্বস্তি অনুভব করে এবং মাঝেমধ্যে বিরক্তও হয়। কিন্তু তাই বলে তাকে প্রশ্নই করা যাবে না? তা নয়, কিন্তু একটু বুঝেশুনে করলে এমন কী বা ক্ষতি! কিছু বিষয় এড়িয়ে যাওয়াই ভালো। আর খুব জানতে ইচ্ছা হলে বুদ্ধি খাটিয়ে একটু-আধটু ঘুরিয়ে জিজ্ঞাসা করতে পারেন। এ ক্ষেত্রে প্রেমিক যদি বন্ধুভাবাপন্ন স্বভাবের হয়ে থাকে, তাহলে হাসিমুখেই আপনাকে জবাব দেবে। আর যদি গুরুগম্ভীর স্বভাবের হয়, তাহলে তো একটু সমস্যা!

যে প্রশ্নগুলো ছেলেরা পছন্দ করে না—তার একটি তালিকা প্রকাশ করা হয়েছে বোল্ডস্কাই ওয়েবসাইটের লাইফস্টাইল বিভাগে। চলুন, একনজরে দেখে নেওয়া যাক কোন প্রশ্নগুলো প্রেমিককে না করাই ভালো :

তোমার সাবেক প্রেমিকা কি খুব সুন্দরী ছিল?

সব ধরনের কথা প্রেমিকের সঙ্গে বললেও সাবেক প্রেমিকাকে নিয়ে কথা না বলাই ভালো। আর এ ধরনের প্রশ্ন তো একেবারেই না।

তোমার বেতন কত?

সম্পর্ক গাঢ় হওয়ার আগেই যদি তার বেতন সম্বন্ধে আপনি জানতে চান, তাহলে সে অস্বস্তিকর পরিস্থিতিতে পড়তে পারে। কারণ এ প্রশ্ন শুনলে সে ভাববে, আপনি তার অর্থনৈতিক অবস্থার ওপর ভিত্তি করে সম্পর্কের ভবিষ্যৎ চিন্তা করছেন।

আমি কি তোমার সাবেক প্রেমিকার থেকে বেশি সুন্দরী?

এই প্রশ্নটার মানে আপনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। প্রত্যেক ছেলের কাছে সৌন্দর্যের মানে আলাদা। আর সে কখনোই অন্য কোনো মেয়ের সঙ্গে আপনার তুলনা করতে চাইবে না। যেহেতু আপনার সঙ্গেই সে সম্পর্কে জড়িয়েছে, এর মানে আপনার মধ্যে নিশ্চয়ই বিশেষ কিছু রয়েছে।

তোমার মা কি ভালো মানুষ?

সবাই তাঁর মাকে ভালোবাসে। সে কি কখনো মাকে খারাপ বলবে? এ ধরনের প্রশ্নের কোনো মানে আছে কী?

ভবিষ্যতের অর্থনৈতিক বিষয়ে তোমার কোনো পরিকল্পনা আছে?

যাকে ভালোবাসেন, তার সঙ্গে এত হিসাব-নিকাশের প্রয়োজন আছে কি? এমনটা হলে কারো সঙ্গে প্রেম না করে পরিবারকেই বলুন, আপনার জন্য বিয়ের পাত্র ঠিক করতে।

আমাদের জন্য কবে নতুন বাসা কেনার পরিকল্পনা করেছ?

এ প্রশ্ন শুনলে সে ভাববে, আপনি তাকে পরিবার থেকে আলাদা করতে চাইছেন। সে অনেকটা দ্বিধায় পড়ে যাবে। এ ধরনের প্রশ্নের কারণে অনেক সময় সম্পর্ক ভেঙেও যায়।

আমি কি মোটা হয়ে যাচ্ছি?

আপনি জিরো ফিগারের থাকলেও সে আপনাকে ভালোবাসবে আর মোটা হলেও আপনার প্রতি তার ভালোবাসার ঘাটতি হবে না। তাই অযথা এ প্রশ্ন করবেন না।

তুমি কি সাবেক প্রেমিকার কথা ভাবছ?

যদি প্রেমিককে চুপচাপ থাকতে দেখে মনে করেন, সে তার সাবেক প্রেমিকার কথা ভাবছে, তাহলে এর থেকে আর বোকামি কিছুই হতে পারে না। তাই এমন প্রশ্ন ভুলেও করবেন না।

বিয়ের পর কি তুমি তোমার বেতন আমাকে দেবে?

এই প্রশ্ন শুনলে সে আপনাকে বিয়ে নাও করতে পারে! আর যার একটু বুদ্ধি আছে, সে হয়তো এমন প্রশ্ন করবেও না, কী বলেন?

আমি যদি দেখতে খারাপ হতাম, তাহলে কি তুমি আমাকে ভালোবাসতে?

এমন প্রশ্ন কেন করবেন, যার কোনো ভিত্তি নেই? এ প্রশ্নের উত্তর কী হলে আপনি খুশি হতেন বলুন? ছেলেটি যে আপনাকে খুশি করার জন্য উত্তর দেবে না, এর কোনো গ্যারান্টি আছে? তাই সামান্য খুশি হওয়ার জন্য এ ধরনের প্রশ্ন না করাই ভালো।

They usually have to face the question is hate. Some of the questions they feel discomfort and occasionally angry. But that will not be out of the question for him? No, but even if a little bujhesune or loss! Some things better avoided. And if you want to know a little understanding can turn to ask. In this case, if the friendly nature lover, then you will respond cheerfully. If they were serious nature, then a little problem!

Make a list of questions that the boys do not like to have been published boldaskai Lifestyle section of the website. Let’s, let’s take a look at any of the questions is not lover:

Your ex-girlfriend was pretty?

But with all the lovers do not even talk about a former girlfriend. The question is not at all.

How much is your salary?

Relations before dark if you want to know about his salary, he could be an uncomfortable situation. Heard the question, he’ll think you’re thinking of her future relationship based on economic conditions.

I am more beautiful than your ex-girlfriend?

This is a question that you are suffering from insecurity. That’s the beauty of each is different. And she did not want to compare with any other woman. Since he fought with you, it means you must have something special in there.

People like your mother?

Everyone loves his mother. Did he ever say a bad mother? What is the meaning of such a question?

Have you any plans regarding future economic?

He loves her so much with what is required of reckoning? If you tell someone that does not love family, marriage pot for you to decide.

When we were planning to buy a new home?

Did you hear the question, he’ll think you want to separate from her family. He will be a lot of confusion. Such a question a lot of time because of the relationship broke down.

I’m getting fat?

Although he will love you, and you figure zero fat, but you will not be a lack of love for her. So do not ask in vain.

You’re talking about a former lover?

If you saw the silent lover, he’s thinking about his former lover, then it can not be anything else stupid. So the question that do not forgotten.

After marriage, you will pay me?

He married you may not have heard the question! And there is little understanding, he did not question that, what do you say?

If I were to see the bad, then what do you love me?

Why would such a question, is there any basis? What would be happy to tell you the answer to this question? The boy did not answer that for you to be happy, there’s no guarantee? So little to be happy is not the kind of question.

অন্য বিডি আপডেট